মি’লনের পূর্বে কোন খাবার খেলে বেশি সময় মি’লন করতে পারবেন

অনেকের দেখাযায় অতিরিক্ত মাত্রায় শারীরিক মেলামেশা করার ফলে শুক্র সল্পতা দেখা দেয় অর্থাত্‍ শুক্রাণুর মাত্রা কমে যায় এবং (বীর্য) পাতলা হয়ে যায়। আপনার শরীররে যদি শুক্রাণুর মাত্রা কমে যায় তবে আপনি অনেক সময় সন্তান (baby) জন্ম দিতে অক্ষম হতে পারেন।

কি খেলে ৩ গুণ বেড়ে যায় পুরুষের যৌন সক্ষমতা ?

ডাক্তারি পরামর্শ
স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন

মিলনের সময় স্ত্রীর বীর্যপাত হলে কিভাবে বুঝবেন?
বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যমতে, প্রতি মিলিলিটার শুক্রাণুতে ২০ মিলিয়নের কম স্পার্ম থাকলে যেকোনো পুরুষ (male) অনুর্বর হতে পারেন। বাজে খাদ্যাভ্যাস, ধূমপান, অ্যালকোহল, অনিয়ন্ত্রিত জীবন, ব্যায়ামে (exercise) অনীহা প্রভৃতি কারণে দিন দিন অনুর্বরতা বাড়ছে। এক্ষেত্রে বিশেষ সহায়ক মসলা রসুন। কেননা সুস্থ (helathY) (বীর্য) তৈরিতে রসুনের জুড়ি মেলা ভার।

আরো পড়ুন  স’হবাসের সময় বাড়িয়ে নিন মি’লনের আগে ২ টি খাবার খেয়ে

বীর্য বেশিক্ষণ (longtime) ধরে রাখার উপায়
যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভালো ফল দিয়ে থাকে। রসুন কে ‘গরীবের পেনিসিলিন’ বলা হয়। কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং হিসাবে কাজ করে আর এটি অতিঅ সহজলভ্য সব্জী যা আমারা প্রায় প্রতিনিয়ত খাদ্য হিসাবে গ্রহন করে থকি। আপনার যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে এর ব্যবহার খুবই কার্যকরী।

যে দিনটিতে নারীর সবচেয়ে বেশি যৌন আকাঙ্ক্ষায় ভুগেন
কোন রোগের কারণে বা দুর্ঘটনায় আপনার যৌন ইচ্ছা কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে।এছাড়া যদি কোন ব্যক্তির যৌন ইচ্ছা খুব বেশী হয় বা তা মাত্রাতিরিক্ত হয় যার অত্যধিক প্রয়োগ তার নার্ভাস সিস্টেমের ক্ষতি করতে পারে এমন ক্ষেত্রে ও রসুন খুব ই কার্যকরী (useful)।
পুরুষের লিঙ্গে কোন তেল মাখলে সহজে বীর্যপাত হয় না যেসব খাবার খেলে পুরুষের লিঙ্গ অত্যন্ত মোটা হয়ে যায় !

আরো পড়ুন  যমজ সন্তান কখন হয়? কোনো দম্পতি ইচ্ছে করলেই কি যমজ সন্তান নিতে পারবে?

সেবন বিধি
প্রতিদিন নিয়ম করে কয়েক কোষ কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ি হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু’কোয়া রসুন খাঁটি গাওয়া ঘি-এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি (water) বা দুধ খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *