চশমাতে হয়ে উঠুন আকর্ষণীয় ও আলাদা

শীত মানেই পার্টি টাইম। আর এই সিজনে পার্টিতে কি করবেন বুঝে উঠতে পারছেন না। মানে চশমা(Glasses) পরবেন না কন্ট্যাক্ট লেন্স। ঠিক আছে। চাইলে কন্ট্যাক্ট লেন্স নয় চশমা পরেই হয়ে উঠতে পারেন আবেদনময়ী ও সবার থেকে আলাদা। তবে এজন্য আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে। তাই কিভাবে চশমাও হয়ে উঠতে পারে স্টাইল স্টেটম্যান্ট তাই নিচে দেয়া হলো।

১. গোল মুখের জন্য দৈর্ঘ্যে-প্রস্থে সমান এরকম আয়তাকার চশমা বাছুন৷চৌকো মুখের জন্য এভিয়েটর লুক আর লম্বা ফেস কাটিংয়ের জন্য লম্বাটে গোল ধাঁচের চশমা পারফেক্ট।

২. চুল স্ট্রেট হলে পার্টিতে চশমা বেশি মানাবে।

৩. স্মোকি আই মেকআপ নিলে চশমার ফাঁক দিয়ে চোখটা আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠবে।

আরো পড়ুন  পবিত্র রোজার আগে যে কাজগুলো অবশ্যই করবেন

৪. একটু কোঁকড়া চুল(Curly hair) হলে চুলটাকে হাল্কা ব্রাশ করে সামনের দিকে এনে রিমলেস চশমা পরলে চেহারায় ফুটে উঠবে আলাদা গাম্ভীর্য।

৫. আপনার চশমাটা যদি মোটা কালো ফ্রেমের হয়, তাহলে সাইড পার্টিং করে টাইট জিন্স(Tight jeans) আর টপের সঙ্গে দিব্যি মানিয়ে যাবে।

৬. সোনালি ওভাল ফ্রেমের চশমা ব্লু জিন্স আর সাদা বা ফেডেড টপ এর সঙ্গে দারুণ মানানসই।

৭. একটু অফবিট ফ্যাশন চাইলে মুনগ্লাসও পার্টিতে ব্যবহার করতে পারেন৷ তবে লেন্সের কালার যেন আপনার পোশাকের সঙ্গে ম্যাচিং না হলেও মানানসই হয়।

৮. পার্টিতে সবসময় চশমা(Glasses) চোখে রাখবেন না৷ কখনও বা মাথার উপরে তুলে, কখনও বা হাতে নিয়ে, কখনও বা মুঠিতে ধরে পোজ দিন৷ আর সঙ্গে রাখুন আত্মবিশ্বাস।

আরো পড়ুন  স্বামী সম্পর্কে সবার সামনে কখনোই এই ৯টি কথা বলবেন না

এভাবে নিজেকে সাজালে পার্টিতে সকলেই একবার আপনার দিকে না তাকিয়ে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *