প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি | MOPME Job Circular 2019

MOPME Job Circular 2019. গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ‘প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় অধীনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে।প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃপক্ষের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের বাংলা সাইবারে সবার আগে প্রকাশ হয়ে থাকে। তাই প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের এই একই পেজে চোখ রাখুন।

Ministry of Primary And Mass Education Job Circular 2019

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের শূন্য পদসমূহে জনবল নিয়োগরে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ৭টি পদে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য

প্রতিষ্ঠানঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

আরো পড়ুন  বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি - Bangladesh Post Office Job Circular 2019

পদের নাম: সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ০৭টি।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি।

অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।

বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://mopme.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ৩০ এপ্রিল ২০১৯ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ২০ মে ২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ফলাফল দেখতে আমাদের সাইটে চোখ রাখুন

Apply

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচের চিত্রে দেখুনঃ

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে চাকরির খবর ২০১৯

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ঠিকানা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2019, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নোটিশ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তাদের তালিকা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ফলাফল, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় প্রজ্ঞাপন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রীর নাম, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা সচিবের নাম, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাদের তালিকা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2019, সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2019, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2019, প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি 2019, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ফোন নম্বর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের নাম, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর যোগাযোগ, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর মহাপরিচালক, সচিবদের নামের তালিকা, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের তালিকা, প্রাথমিক ও গনশিকখা মনত্রনালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2016, চলতি দায়িত্বের পরিপত্র, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর নাম কি, বাংলাদেশের বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর নাম কি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ২০১৯, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর নাম কি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী কে, নতুন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী জাকির হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী 2019,

Leave a Reply

Your email address will not be published.