প্রথম মিলনে নারী ব্যাথা পাওয়ার কারণ কি জানেন কি?

যৌন মিলনে  (physical relation) নারী শুধু যে তৃপ্তি পায় এমন কিন্তু না। বিভিন্ন কারণে নারী যৌন মিলনকালে ব্যাথা পেতে পারে। যৌন মিলনে   (physical relation)নারী যে ব্যাতা পাবে এটা আবার সব ক্ষেত্রে ও না।এমন কিছু কিছু বিশেষ ঘটনা ও পরিস্থিতিতে নারী যৌন মিলনে ব্যথা পেয়ে থাকেন।যার কারণে যৌন মিলন তাঁদের কাছে কষ্ট দায়ক হয়ে থাকে। নারীর যৌন মিলন ব্যথাদায়ক হওয়ার কিছু কারণ ইল্রেখ করা হলো।

১) কোন নারী সর্বপ্রথম যে sex বা যৌন মিলন করে থাকে সেটা স্বভাবিকভাবেই একটু ব্যাথা দায়ক হবেই।এই ব্যাথাটা সাময়িক পরবর্তীতে যৌন মিলনকালে এমন আর না হওয়ার সম্ভাবনা বেশি।কারণ প্রথম যৌন মিলনে নারীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এমনটি হয়।২) নারীর যৌন মিলনকালে যনীতে কামরস বের হয়, যেটা পুরুষাঙ্গের চলন সহজ করে। কোন কারণে যদি নারীর যনীতে পিচ্ছিলকারক পানি না আসে, এমন অবস্থায় যৌন মিলনে নারী ব্যাথা পায়।

আরো পড়ুন  মাত্র ১ বার ব্যবহারে দাদ,চুলকানি ও চর্মরোগ এর মত সমস্যা দূর হবে।সারাজীবনেও আর চর্মরোগ ফিরে আসবে না

৩) মাসিক বা পিরিয়ড (period) বন্ধ হয়ে যাওয়ার পর যৌন মিলনে   (physical relation)নারী ব্যাথ পেতে পারে।

৪) নারীর যোনীর আকার থেকে যদি পুরুষাঙ্গ বড় হয়, তবে যৌন মিলনে   (physical relation)নারী ব্যাথা অনুভব করে।

৫) মাসিক বা পিরিয়ড (period) চলাকালে নারী এমনিই অনেকটা অসুস্থ্য থাকে। তলপেটে অনেকের প্রচুর ব্যাথা হয়। এই সময় যদি যৌন মিলন হয় তবে অনেক নারী আছে যারা ব্যাথা পায়।

যৌনমিলন একটি আনন্দময় অভিজ্ঞতা। কোন সমস্যা না থাকলে যৌন মিলনে   (physical relation)ব্যথা পাবার ঘটনা ঘটে না। প্রথম মিলনের সময়েই একটু ব্যথার অনুভূতি হবে। এটা বাদ দিলে সুস্থ ও সাধারণ যৌন মিলনে  (physical relation) ব্যথা বা ভয়ের কিছুই নেই।

আরো পড়ুন  সর্দি দূরে রাখার ৫টি উপায় জেনে নিন

সাইটটির একমাত্র উদ্দেশ্য আপনাদের সু্স্থ্য ও সুন্দর জীবনের।আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন। আর একটা অনরোধ আমাদের পোষ্ট আপনাদের সামান্যতম উপকারে আসলে পোষ্টটি শেয়ার করবেন।

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *