পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি – RDCD Job Circular 2019

Rural Development and Cooperatives Division RDCD Job Circular 2019. পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাভুক্ত ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ)-এর বিভিন্ন পর্যায়ের পদে নিয়োগদান ও প্যানেল তৈরির জন্য জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ) ৪টি পদে মোট ৫৪ জনকে নিয়োগ দেবে। উক্ত পদে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল:

পদের নাম : আঞ্চলিক ব্যবস্থাপক
পদ সংখ্যা : ০৩টি
শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) : স্নাতকোত্তর/সমমান ডিগ্রি।
বেতন : ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

পদের নাম : ব্যবস্থাপক (মাঠ নিরীক্ষা)
পদ সংখ্যা : ০১টি
শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) : : ব্যবসা প্রশাসন বিষয়ে ২য় শ্রেণীর স্নাতকোত্তর/সমমান ডিগ্রি।
বেতন : ২৩,০০০-৫৫,৪৭০ টাকা

আরো পড়ুন  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি | LGED Job circular 2019

পদের নাম : অফিস সহকারী কাম-ডাটা-এন্ট্রি অপারেটর
পদ সংখ্যা : ১০টি।
শিক্ষাগত যোগ্যতা : (Educational Qualification) : উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষা পাস।
বেতন : ১০২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম : মাঠ কর্মকর্তা
পদ সংখ্যা : ৪০টি
শিক্ষাগত যোগ্যতা : (Educational Qualification) : উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষা পাস।
বেতন : ১০২০০-২৪,৬৮০ টাকা।

আবেদনের সময়ঃ ০৭ মে ২০১৯ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

নির্ধারিত আবেদন ফরমটি sfdf.org. bd অথবা www.rdcd.gov .bd এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদনের ঠিকানা: ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, প্রধান কার্যালয়, পল্লী ভবন (ম তলা), ৫, কাওরান বাজার, ঢাকা-১২১৫” এই ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ নিয়োগ 2018, পল্লী উন্নয়ন ও সমবায় সচিব, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সচিব, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের সচিব, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় মন্ত্রী, ministry of local government and rural development, সমবায় অধিদপ্তর, পল্লী উন্নয়ন অধিদপ্তর, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ, পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ নিয়োগ 2019, সমবায় মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, পল্লী উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ ২০১৮, সমবায় অধিদপ্তর নিয়োগ পরীক্ষা, পল্লী উন্নয়ন একাডেমী নিয়োগ ২০১৮, স্থানীয় সরকার সচিব, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রণালয় নিয়োগ 2018, সচিব তালিকা, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী কে, স্থানীয় সরকার বিভাগ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ কমকতা, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী, minister for local government and rural development 2018, minister of local government ghana 2018, ministry of local government and rural development bangladesh, ministry of local government recruitment, deputy minister of local government, functions of the ministry of local government, local government minister 2018, ministries in ghana, সমবায় অধিদপ্তর প্রকল্প, সমবায় অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮, সমবায় অধিদপ্তর বদলী, সমবায় অধিদপ্তর নিয়োগ ২০১৮, সমবায় অধিদপ্তর রেজাল্ট, সমবায় অধিদপ্তরের পদোন্নতি, সমবায় অধিদপ্তর নোটিশ, সমবায় অধিদপ্তরে চাকুরী, পল্লী জীবিকায়ন প্রকল্প, brdb dg,

Leave a Reply

Your email address will not be published.