বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি Power Division Job Circular

Power Division Job Circular 2019
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিদ্যুৎ বিভাগে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিদ্যুৎ বিভাগ ৩ টি পদে মোট ১৭ জনকে চাকরি দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে ২১ মার্চ ২০১৯ তারিখ থেকে ০৫ এপ্রিল ২০১৯ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর

পদ সংখ্যা : ০৪ টি

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) : স্নাতক বা সমমানের ডিগ্রী।

অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।

বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

আরো পড়ুন  বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি – BREB Job Circular 2019

পদ সংখ্যা : ০৬ টি

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) :: উচ্চ মাধ্যমিক বা সমমান পাস

অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০

বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম : অফিস সহায়ক

পদ সংখ্যা : ০৭ টি

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) : : এসএসসি পাস

বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে http://pd.teletalk. com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদন শুরু: আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরু হবে ২১ মার্চ ২০১৯ তারিখ সকাল ১০:০০ টা।

আবেদন শেষ: আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ০৫ এপ্রিল ২০১৯ বিকাল ৫:০০ টা।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2018, বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, বিদ্যুৎ মন্ত্রণালয় নিয়োগ, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2017, বিদ্যুৎ ও জ্বালানি সচিব, তেল গ্যাস খনিজ সম্পদ মন্ত্রণালয়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নোটিশ, পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি 2018, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2019, জ্বালানি মন্ত্রণালয় নিয়োগ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি, বিদ্যুৎ সচিব, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী, পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৭, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, বিদ্যুৎ সচিব এর নাম কি, বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৯, ড. আহমদ কায়কাউস, জ্বালানি ও খনিজ সম্পদ সচিব, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব, বাংলাদেশ তেল গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন, পেট্রোবাংলা, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ ২০১৯, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2018, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি 2018, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2018, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড আবেদন ফরম, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2019, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড প্রশ্ন, তেল গ্যাস খনিজ সম্পদ কর্পোরেশন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ,

Leave a Reply

Your email address will not be published.