বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি – BSCIC Job Circular 2019

BSCIC Job Circular 2019 শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১ জনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

BSCIC Job Circular 2019

পদের নাম : টেকনিক্যাল অফিসার (উপ-সহকারী-প্রকৌশলী) সিভিল
পদ সংখ্যা : ০১ টি
(Educational Qualification) শিক্ষাগত যোগ্যতা : সরকার অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা-ইন সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে।
বেতন : ২৬,৫০০ টাকা

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পূরণ করে ‘সচিব, শিল্পমন্ত্রণালয়, ৯১, মতিঝিল বাণিজ্যিক এলাকা উন্নয়ন এবং উন্নত এলাকা অবকাঠামো মেরামত ও পূনঃনির্মান প্রকল্প, বিসিক ভবন, কাউনিয়া, বরিশাল’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আরো পড়ুন  কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি । dte job circular 2021

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ মার্চ ২০১৯ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিতে দেখুন

Post Related Things: bd job today, BSCIC Job Circular 2019 , Bangladesh Small and Cottage Industries Corporation (BSCIC) New Job Circular 2019, BSCIC Job Circular 2019, bscic Job circular 2019, bscic.teletalk apply form, BSCIC Job bd, bscic job circular 2019, www.bscic.gov.bd, http://bscic.teletalk.com.bd, BSCIC New Job Circular 2019, BSCIC Job Circular Apply Process, Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC Job Circular 2019, সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,নিয়োগ বিজ্ঞপ্তি 2019,daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০১৯,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2019,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ ২০১৯, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ ২০১৯, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চট্টগ্রাম, ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ বিজ্ঞপ্তি, ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ বিজ্ঞপ্তি 2019, ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ প্রশ্ন, ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ প্রশ্ন, বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৭, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, বিসিক নিয়োগ পরীক্ষার প্রশ্ন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থা, বিসিক জব সার্কুলার ২০১৯, ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট, ক্ষুদ্র ও কুটির শিল্প কাকে বলে, সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি, বিসিক job circular 2019, bscic job circular 2019,

আরো পড়ুন  মাসে ১০ কেজি ওজন কমানোর খাবার তালিকা

Leave a Reply

Your email address will not be published.