তাহসান রহমান খান

তাহসান ৩ হাজার মানুষকে একমাস খাওয়াবেন

তাহসান রহমান খান (Tahsan Rahman Khan) (জন্ম ১৮ অক্টোবর ১৯৭৯) যিনি তাহসান নামেই সমধিক পরিচিত, বাংলাদেশের একজন জনপ্রিয় গায়ক, গীতিকার, সুরকার, গিটার বাদক, কী-বোর্ড বাদক, পরিচালক, অভিনেতা, মডেল এবং উপস্থাপক।

তাহসানের পৈতৃক নিবাস মুন্সিগঞ্জের বিক্রমপুর। ২০০৬ সালের ৩ আগস্ট তিনি বিয়ে করেন মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি কন্যাসন্তানের বাবা হন। তার মেয়ের (girl) নাম আইরা তাহরিম খান।২০১৭ সালের ২০শে জুলাই তাহসান (Tahsan) তার স্ত্রী (Wife) মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

৩ হাজার মানুষকে একমাস খাওয়াবেন তাহসান

নিজের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ঈর্ষা গানের কাগজটি বিক্রি করলেন গায়ক তাহসান (Tahsan)। করোনার সংকটের এই সময়টায় লড়াইয়ে অংশ নিতেই সম্প্রতি নিজের এগুলো নিলামে তোলেন এ গায়ক। করোনার কারণে দেশের চলমান লকডাউন পরিস্থিতিতে অনেক দিনমজুর মানুষ যারা দিন আনে দিন খায় তারা আছেন কঠিন বিপদে। কাজ নেই তাই ঘরে খাবারও নেই। নিলামে বিক্রি হওয়া টাকায় তাহসান (Tahsan) এমন এক হাজার মানুষকে এক মাস খাওয়াবে বলে জানালেন। অনলাইন নিলামে তাহসানের (Tahsan) প্রথম অ্যালবামের ডেট টেপ ও ঈর্ষা গানের কাগজটি নিলামে উঠেছে সাড়ে সাত লাখ টাকা। ডেট টেপ ও গান লেখার কাগজের ভিত্তি মূল্য ধরা হয়েছিল তিন লাখ টাকা। জানা গেছে আমিন হাসান নামের একজন ৭ লাখ ৫০ হাজারে এই নিলাম জিতেছে। নিলামের এই অর্থ যাবে স্যার ফজলে হাসান আবেদ ফাউন্ডেশনে। নিলামের এই টাকা দিয়ে তিন হাজার মানুষকে এক মাস খাওয়াবে ব্র্যাক। আর আমিন হাসান প্রিয় শিল্পীর কাছ থেকে নিলামে পাওয়া এই দুটি মূল্যবান বস্তু তার স্ত্রী ও মেয়েকে উপহার দিতে চান। মা ও মেয়ে দুই প্রজন্ম তাহসানের (Tahsan) ভক্ত। নিলামে জয়ী আমিন হাসান এর বেশি কিছু সে বলতে চান না। তাহসানও তাকে ধন্যবাদ জানিয়েছেন।Source: প্রিয়ডটকম

আরো পড়ুন  প্রতিদিন গোসলের সময় আমরা যে সাধারণ ভুলগুলো করে থাকি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *