স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি | MOHFW Job Circular 2019

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে (MOHFW) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই সরকারি চাকরি বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষ প্রকাশ করেছে। বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে সবার আগে প্রকাশ হয়ে থাকে। তাই বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (MOHFW) নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের এই একই পোস্টে চোখ রাখুন।

Ministry of Health and Family Welfare MOHFW Job Circular 2019

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট)-এর ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির আওতাধীন “ট্রেনিং রিসার্স এন্ড ডেভেলপমেন্ট (টিআরডি)” শীর্ষক অপারেশনাল প্লানে জনবল নিয়োগ দেয়া হবে। ৩টি পদে এই নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

আরো পড়ুন  ব্র্যাক ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

পদের নাম: সহকারী প্রোগ্রামার

পদসংখ্যা: ০১টি।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification): পদার্থ বিজ্ঞান/ ফলিত পদার্থ বিদ্যা/ গণিত পরিসংখ্যান/বাণিজ্য/অর্থনীতি/ব্যবসা প্রশাসনে স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।

বেতন: ৩৫,৬০০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষণ অফিসার

পদসংখ্যা: ০১টি।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification): হিসাব বিজ্ঞান বা ব্যবসা প্রশাসন বা মার্কেটিং বা ব্যবস্থাপনা বিষয়ে সম্মান/স্নাতক বা সমমানের ডিগ্রি।

বেতন: ৩৫,৬০০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষক

পদসংখ্যা: ০১টি।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification): বাণিজ্য শাখায় স্নাতক বা সমমানের ডিগ্রি।

বেতন: ১৮,৩০০ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://niport2.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ১০ মে ২০১৯ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ৩০ মে ২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Apply

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০১৯, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের তালিকা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার প্রশ্ন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ ২০১৯, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য সহকারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ নিয়োগ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ঢাকা, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি, বর্তমান স্বাস্থ্য সচিব, স্বাস্থ্য শিক্ষা বিভাগ, স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ ২০১৯, স্বাস্থ্য সহকারী নিয়োগ ২০১৯, স্বাস্থ্য মন্ত্রণালয় ঠিকানা, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব, বর্তমান স্বাস্থ্য সচিবের নাম কি, কর্মকর্তাবৃন্দের তালিকা, সচিব স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্বাস্থ্য অধিদপ্তর সচিব, স্বাস্থ্য মন্ত্রণালয় মন্ত্রী, স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2019, স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ 2019,

Leave a Reply

Your email address will not be published.