সঙ্গীনিকে করার জনপ্রিয় কিছু স্টাইল শিখে নিন সময়ে কাজে লাগবে

সেক্স পজিশন (position) বা যৌনমিলনের অবস্থান। সত্যি কথা এটাই যে যুগে যুগে এই যৌন মিলনের পজিশন(position) নিয়ে গবেষণা কিছু কম হয়নি। প্রাচীন কামসূত্র থেকে শুরু করে আধুনিক যুগের গবেষণা, সব ক্ষেত্রেই হরেক রকম সেক্স পজিশন(position) নিয়ে নাড়াচাড়া চলছে। কোন পজিশনে দ্রুত বীর্যপাত হয়, কোন পজিশনে দ্রুত অরগাজম আসে, কোন পজিশনে(position) দীর্ঘ সময় যৌন মিলনের আনন্দ নেয়া যায় ইত্যাদি ব্যাপার তো আছেই। সাথে আছে আপনার শারীরিক ওজন বা অসুখ বিসুখের সাথে সামঞ্জস্য রেখে সেক্স পজিশনের ব্যাপারটি। অসংখ্য সেক্স পজিশনের মাঝে জনপ্রিয় কয়েকটি বর্ণনা করা হলো…

সঙ্গীনিকে করার জনপ্রিয় কিছূ স্টাইল সম্পর্কে ধারনা নিন | ভিডিওসহ

১) সনাতন রীতি এটাই যে পুরুষ ওপরে থাকবেন, নারী তার উরুযুগল প্রসারিত করবেন ও পুরুষকে যোনিতে প্রবেশের সুযোগ দেবেন। বিশ্ব জুড়ে এটাই সবচাইতে জনপ্রিয় সেক্স পজিশন(position) ।

আরো পড়ুন  মিল'নের সময় বাড়িয়ে নিন মিলনের আগে ২ টি খাবার খেয়ে স্ত্রীকে খুশি রাখুন

২) দ্বিতীয় জনপ্রিয় সেক্স পজিশনটি হলো পুরুষ শুয়ে থাকবেন ও নারী ওপরে উঠবেন। এটাকে বলা হয় “কাউ গার্ল” পজিশন।

৩) তৃতীয় পজিশনটির(position) নাম শোভনীয় নয়, একে বলা হয় “ডগি স্টাইল”। তবে এটিও জনপ্রিয় একটি সেক্স পজিশন (position) । এতে নারি মাথা নিচু করে নিজের পশ্চাৎ দেশ উঁচু করে ধরবেন এবং পুরুষ পেছন থেকে যোনিতে প্রবেশ করবেন।

৪) নারী যদি হালকা পাতলা হয়ে থাকেন, তবে পুরুষটি তাঁকে কোলে তুলে নিয়েই যৌন মিলন করতে পারেন। এক্ষেত্রে সকল পরিশ্রম পুরুষের এবং একটি দেয়াল বা অন্য কিছুর অবলম্বন থাকলে ভালো হয়।

৫)বসেও যৌন মিলন করা যায়। এক্ষেত্রে নারী একটি টেবিল বা কিছুতে হেলান দিয়ে উরু ফাঁক করবেন। এবং পুরুষটি দাঁড়িয়ে বা হাঁটু ভেঙে বসে যোনিতে প্রবেশ করবেন। আবার বিছানায় দুজনে বসেও করা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *