সন্ধ্যায় যে ২টি খাবার খেলে সহবাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট

সন্ধ্যায় যে ২টি খাবার (food) খেলে সহবাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট! শরীরের বিভিন্ন পুষ্টি পূরণের জন্য আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি। কিন্তু কোন ধরনের খাবার (food) খেলে আমাদের শারীরিক শক্তি বৃদ্ধি পাবে সে ব্যপারে আমরা কিন্তু সবাই অবগত নই।

সাধারণত খাবারে (food) ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে। আর তা আমাদের শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন শারীরিক আকাঙ্ক্ষার ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। শারীরিক মিলনের ইচ্ছা তৈরিতে অনেকটাই নিয়ন্ত্রণ করে আমাদের খাদ্য।

আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে যৌনশক্তি বাড়ায় বহুগুণ

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণের জন্য আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার (food) খেয়ে থাকি। কিন্তু কোন ধরনের খাবার খেলে আমাদের শারীরিক শক্তি বৃদ্ধি পাবে সে ব্যপারে আমরা কিন্তু সবাই অবগত নই। সাধারণত খাবারে (food) ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আমাদের শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন শারীরিক আকাঙ্ক্ষার ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। যৌন মিলনের (physical relation) ইচ্ছা তৈরিতে অনেকটাই নিয়ন্ত্রণ করে আমাদের খাদ্য (food) ।

আদিমকাল বা প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য (food) হিসেবে, মিষ্টি হিসেবে, এবং চিকিৎসার উপাদান হিসাবে মধুর ব্যবহার করে আসছে। আমাদের শরীরের সুস্থতায় মধুর উপকারিতা অতুলনীয়। সাধারণভাবে বিভিন্ন ফুল থেকে মধু হয় তার মধ্যে কিছু হল – সরিষা ফুল, লিচু, সুন্দর বন, কালজিরা থেকে মধু আহরিত হয়। এ ছাড়াও রয়েছে ধনিয়া ফুল, গুজি তিল ও তৃষি থেকেও মধু উৎপাদিত হয়ে থাকে।

আরো পড়ুন  যে কাজটি করলে কখনোই গ্যাস্ট্রিকের সমস্যা থাকবে না আপনার

সহবাসে স্ত্রীকে হার মানাতে চান? তবে জেনে নিন কিছু গুরুত্বপূর্ন কৌশল

পুরুষদের শারীরিক এধরনের সমস্যা আজকাল অধিকাংশ পুরুষ দীর্ঘক্ষণ যৌন মিলন করা তো দুরের কথা যেটুকু সময় তার স্ত্রীকে আনন্দ দিতে প্রয়োজন সে সময়টুকুও তারা মিলনে স্থায়ী করতে পারেন না।

যদিও এর পেছনে রয়েছে বহুবিধ কারণ। তবে যৌন মিলন নিয়ে যারা মানসিক ভাবে দুর্বলতায় ভুগেন তারা নিম্নলিখিত টিপসগুলো অনুসরন করে লাভবান হতে পারেন যদি অন্য কোন যৌন সমস্যায় আক্রান্ত না হয়ে থাকেন।

যৌন মিলন শুরু করার আগে মন শান্ত করতে হবে৷ মনে কোন প্রকার নেগেটিভ ভাবনা আনা যাবে না৷ একটি বিষয় অনেকের ক্ষেত্রেই ঘটে

স্বল্পস্থায়ী যৌনতার একমাত্র কারণ হল তাদের শারীরিক ও মানসিক অস্থিরতা৷

নিজেকে শারীরিক মিলেনর জন্য শারীরিক এবং মানসিক ভাবে তৈরি করুন৷ সকল প্রকার মানসিক চাপ, উদ্বেগ কমিয়ে আনুন৷

স্ত্রী রেছাড়া অন্য কারো সাথে যৌন মিলন থেকে বিরত থাকুন৷ স্ত্রী (wife) সাথে আপনার মনের ভাবনা গুলি শেয়ার করুন৷

কনডম ব্যবহার করতে পারেন৷ তবে অনেক পুরুষরাই অভিযোগ করছেন যে কনডম ব্যবহারের ফলে তাদের যৌন আকাঙ্খা হ্রাস হচ্ছে৷ তবে এটি মনের ভুল ছাড়া আর কিছুই নয়৷

আরো পড়ুন  প্রতিদিন সকালে এক গ্লাস গরম পানি পানের উপকারিতা

তামাক, মদ ও অন্যান্য ওষুধের অতিরিক্ত সেবন দীর্ঘস্থায়ী যৌনতার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে৷ এইগুলি পরিহার করে চলা উচিত।

সহবাস বা যৌনমিলনের সময় করণীয় :-

যৌনমিলনের আগে কোন মতেই ফোর প্লে বাদ দেবেন না৷দরকার হলে অধিক সময় নিয়ে ফোর প্লে করুন।

আসন পরিবর্তন করুন৷ নতুন কিছু আপনার মনোযোগকে আরও রোমাঞ্চিত করে তুলতে পারে৷ সঙ্গীর চাহিদার দিকেও নজর দিন৷

সহবাসের সময় সঙ্গীর আধিপত্যে লজ্জাবোধ করার কোন কারণ নেই৷

ধীরে ধীরে শ্বাসপ্রশ্বাস নিলে পরিশ্রম কম অনুভব হবে ফলে শরীর দীর্ঘক্ষণ যৌনমিলনের জন্য উপযুক্ত থাকবে৷

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের সেক্স বাড়াতে সক্ষম? সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সেক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি।

আপনি যৌন মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার খাদ্য (food) । আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য (food) সম্পর্কে যা আপনার শরীরে সেক্স পাওয়ার বাড়ায় বহুগুণ।

জেনে নিন:

দুধ : বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য (food) আপনার যৌনজীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়।

আরো পড়ুন  স্তন আকর্ষণীয় রাখার ছয়টি ঘরোয়া কৌশল, যা প্রতিটি মেয়েরই জানা দরকার

কিন্তু আপনি যদি শরীরে সেক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

ঝিনুক : আপনার যৌনজীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য (food) হিসেবে খুবই কার্যকরী। ঝিনুকে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে এবং লিবিডো বা যৌন-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক যৌনজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

সহবাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।সহবাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।সহবাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের সেক্স বাড়াতে সক্ষম? সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সেক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *