প্রেমিকাকে এই ১০ কথা কখনোই বলবেন না

সম্পর্কে (relation) সুখী থাকতে চাইলে প্রেমিকাকে (lover) কিছু কথা না বলাই ভালো। কারণ এমন কিছু কথা আছে, যেগুলো আপনার কাছে সামান্য মনে হলেও আপনার প্রেমিকার কাছে এই কথার অর্থ অনেক বড়। তাই কিছু বিষয় প্রেমিকার (lover)সামনে না উঠানোই ভালো। চলুন তাহলে জেনে নেওয়া যাক সম্পর্কে (relation) সুখী থাকতে চাইলে কোনও কথাগুলো প্রেমিকাকে বলবেন না-

তোমাকে একটু মোটা লাগছে

পৃথিবীতে কোনও মেয়েই শুনতে পছন্দ করে না যে তাকে দেখতে মোটা লাগছে। আর নিজের সঙ্গী বললে তো কথাই নেই। তাইএ ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন।

মায়ের সঙ্গে তুলনা

মেয়েরা তাদের মাকে ভিষণ ভালোবাসলেও ভুলেও দুজনের মধ্যে তুলনা করবেন না। কারণ এতে ঝামেলা অনেক বেড়ে যেতে পারে।

আরো পড়ুন  যা খেলে ৭০ বছরেও বুড়া হবেন না, ১০ নাম্বারটা সবসময় খাবেনযা খেলে জীবনেও বুড়া হবেন না

বন্ধুদের সঙ্গে সময় কাটানো বিষয়ে

আপনার বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে বেশ ভালো সময় কাটালেও ভুলেও আপনার প্রেমিকার (lover) কাছে সেই আনন্দ প্রকাশ করবেন না। কারণ এর ফলে ভবিষ্যতে তাদের সঙ্গে আড্ডা দেওয়াটাই বন্ধ হয়ে যেতে পারে।

দেখা করতে পারবো না

দেখা করার কথা থাকলেও হঠাৎই আপনার মনে পড়ে গেলো, আজ আপনার প্রিয় দলের খেলা। তাই আজ বাসায় খেলা দেখবেন।কিন্তু এই সত্যি কথাটি যদি ভুলেও একবার বলে ফেলেন তাহলে আর রক্ষা নেই। তাই একটু বুদ্ধি করে খেলার বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

সাবেক প্রেমিকার সঙ্গে তুলনা

আপনার প্রেমিকার (lover) কোনও আচরণে আপনার সাবেক প্রেমিকার (lover) কথা মনে পড়ে যেতে পারে। কিন্তু সেই স্মৃতির কথা যদি আপনি প্রকাশ করেন তাহলে ধরে নিন আজই আপনার সম্পর্কের (relation)  শেষ দিন।

আরো পড়ুন  পবিত্র রোজার আগে যে কাজগুলো অবশ্যই করবেন

আমার মা সেরা রাঁধুনী

মেয়েরা সব সহ্য করতে পারে কিন্তু এটা সহ্য করতে পারে না যে, তার সামনে আপনি বারবার আপনার মায়ের রান্নার গুণগান করবেন। এতে মেয়েরা খুশি হওয়া তো দূরের কথা উল্টো আপনার ওপর রাগ করে বসে থাকবে।

আমি তোমার বন্ধুদের পছন্দ করি না

মেয়েরা তার বান্ধবীদের সঙ্গে ঘুরতে পছন্দ করে। আর সেসব বান্ধবীকে আপনার পছন্দ নাও হতে পারে। কিন্তু আপনি ভুলেও এ কথা আপনার প্রেমিকাকে (lover)বলবেন না।

এত সাজার কী দরকার

মেয়েরা সাজতে পছন্দ করে। কিন্তু এত সাজার কী দরকার, এ ধরনের মন্তব্য না করাই ভালো।

ওই মেয়েটা কী সুন্দর

কোনও নায়িকা হোক কিংবা রাস্তায় হেঁটে যাওয়া কোনও সুন্দরী নারী হোক। কাউকেই খুব একটা সুন্দরী বলা যাবে না।

আরো পড়ুন  প্রশ্নঃ বউ হিসাবে কোন ধরনের মেয়ে উপযুক্ত?

আমি একটু একা থাকতে চাই

আপনার মন খারাপ থাকলে হয়তো একা থাকতে মন চাইতে পারে। হঠাৎ রাগ করে প্রেমিকাকে বলেই দিলেন যে আপনি একা থাকতে চান। কিন্তু এই কথার কারণে আপনার প্রেমিকা (lover)মনে মনে ভাববে আপনি তার কাছ থেকে কিছু লুকোচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.