মিলনের সময় লি’ঙ্গে ডিমের সাদা অংশ লাগালে কি মিলন মধুর হয়?

ডিম হচ্ছে বিভিন্ন প্রজাতির প্রানীর স্ত্রী (wife) জাতির পাড়া একটি গোলাকার বা ডিম্বাকার জিনিস যা মেমব্রেনের স্তর দ্বারা ঘিরে থাকা ডিম্বক এবং বহিরাবরণের সমন্বয়ে গঠিত হয়। বহিরাবরণের মূল কাজ হলো এর অভ্যন্তরে বাড়তে থাকা ভ্রূণকে এবং ভ্রূণের জন্য প্রয়োজনীয় পুষ্টিকে রক্ষা করা।

মিলনের (physical relation)  সময় যোনীপথ যথেষ্ট পিচ্ছিল না হলে যোনীপথে ঘর্ষণজনিত কারণে ক্ষতের সৃষ্টি হয়। তাই মিলনের (physical relation)  পূর্বে যথেষ্ট পূর্বরাগ করতে হয়। যদি কোনো কারণে তবু যোনীপথ পিচ্ছিল না হয় তখন তৈলাক্ত যেকোনো জিনিস (ভ্যাসলিন, ডিমের সাদা অংশ, লোশন ইত্যাদি) লিঙ্গে মাখলে রতিক্রিয়া সহজ হয়। তবে স্পেশালভাবে ডিমের সাদা অংশ মাখলে মিলন (physical relation) মধুর হয় এটি ভুল ধারণা।

তাছাড়া পার্মেসিতে Ky jelly নামক একই lubricant পাওয়া যায়| এটি অনেক ভালো ও জনপ্রিয়| এটি লাগালে যোনি ও লিঙ্গ পিচ্ছিল হয়

বাসর রাতে বউ কেন স্বামীকে দুধ খেতে দেয়? জেনে নিন

অনেক ক্ষেত্রেই দেখা যায় বাসর ঘরে স্বামীর জন্য বউ এক গ্লাস গরম দুধ নিয়ে আসে। বহুকাল ধরে প্রচলিত এই অভ্যাসটির রয়েছে বৈজ্ঞানিক ব্যাখ্যা। বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার যৌনজীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়। কিন্তু আপনি যদি শরীরে সেক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

আরো পড়ুন  মি’লনের পূর্বে কোন খাবার খেলে বেশি সময় মি’লন করতে পারবেন

কিভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা বেশি তৃপ্তি পায় ?

পাঠকের প্রশ্নঃ মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?
মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ? বিষয়টি দৃষ্টি কটু হলেও বাস্তবাতার সমস্যার হাত থেকে বাঁচতে হলে সবার জানা প্রয়োজন। যদিও কিছু লোক এসব কিছু মোটা-মুটি এসব বিষয়ে ধারনা রাখে কিন্তু মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় এই বিষয়টি সবার জানা প্রয়োজন। বেশির ভাগ ছেলেদের যৌন অভিজ্ঞতা হচ্ছে নেটে চটি পড়ে অথবা পর্ণ মুভি দেখে কিন্তু এসব কাল্পনিক ও সাজানো। তাই বাস্তবতার প্রেক্ষিতে শেখার প্রয়োজন মেয়েরা কিভাবে লিঙ্গ ঢুকালে বেশি তৃপ্তি পায় ?। সেক্সের ক্ষেত্রে পুরুষ লিঙ্গ ঢুকাতে হবে নারীদের যৌনির নিচ বারাবর এবং নারীর উপরে অবস্থান করলে পুরুষের লিঙ্গ নারীর যৌনিতে ৪৫ ডিগ্রি এ্যাঙ্গেলেশ প্রবেশ করাতে হবে..

পেনিস সহজে বড়, মজবুত ও মোটা করার উপায় কি?

কোনো ব্যায়াম বা যাদুকরি মালিশ পেনিসের আকার পরিবর্তন করতে পারেনা। সার্জারির মাধ্যমে পেনিস বড় করা যায়, কিন্তু সেটা অনেক ব্যয়বহুল ব্যাপার। আসলে তিন ইঞ্চি পরিমাণ লম্বা লিঙ্গই সুস্হ্য সেক্স লাইফের জন্য যথেষ্ঠ, যদি অন্য কোনও শারীরিক সমস্যা না থাকে। সব সময় হাসি-খুশি থাকুন, নিজের উপর আস্হা রাখুন।

আপনার পেনিস বড় না ছোট তা ধরে নেবার আগে মাপ নেয়াটা খুবি গুরুত্বপূর্ণ। পেনিস এর গোঁড়া অর্থাৎ পেটের কাছথেকে পেনিস এর অগ্রভাগ পর্যন্ত উত্থিত অবস্থায় পেনিস এর যে মাপ, সেটাই আপনার পেনিস এর মাপ। এখন কত হলে এই পেনিস এর মাপ কে আপনি স্বাভাবিক বলবেন? আমাদের দেশের পুরুষ দের শারীরিক গঠন পশ্চিমাদের মত নয়। তাই ইন্টারনেট এ তাদের তথ্য পড়লে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। আমাদের উপমহাদেরশের মানুষের শারীরিক কাঠামো অনুযায়ী উত্থিত অবস্থায় পাঁচ ইঞ্ছি থেকে ছয় ইঞ্ছি হয়ে থাকে।

আরো পড়ুন  ডিম খেয়ে মাত্র ১৪ দিনে ১০কেজি ওজন কমিয়ে ফেলার কৌশল

পেনিস এনলারজমেন্ট মেথড গুলো (Penis enlargement method) আসলেই কি কাজ করে?

যখন আমরা খুঁজতে গেলাম যে পেনিস এনলারজমেন্ট মেথড গুলর পেছনে বৈজ্ঞানিক কোন প্রমান বা ব্যাখ্যা আছে কিনা, আমরা এমন কোন উৎস খুঁজে পাইনি যা কোন বৈজ্ঞানিক পদ্ধতি দারা পরিক্ষিত নিরাপদ পদ্ধতি। বেশিরভাগ ওয়েব সাইট এই রয়েছে তাদের পণ্য সম্পর্কে অতি মুল্লায়িত কথাবার্তা, অসমর্থিত তথ্য উপাত্ত, মিথ্যা প্রশংসা পত্র, এমনকি মিথ্যা ডাক্তারি প্রশংসা ও। যদি আসলেই এমন কোন পদ্ধতি থাকত, তাহলে আমরা তা জেনে যেতাম যেমনটা আমরা জানি ভায়াগ্রা (Viagra) সম্পর্কে যা লিঙ্গ উত্থানে সাহায্য করে।

পুরুষাঙ্গ বিষয়ক তথ্যাদি :- উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি।তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে (wife) তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে (wife) অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট।বড় পেনিস মানেই বেশি মজা, কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট।পেনিস কখনই একেবারে সোজা হয়না । একটু বাকা থাকেই ।পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । অপপ্রচারের ফলে সবারই এটা একটা ভুল ধারনা হয়ে গেছে ।কোন যাদুকরী তেল বা মালিশ পেনিস তেমন বড় করতে সক্ষম নয় । এগুলা ভুয়া । তবে সতেজ রাখার বা করার জন্য মালিশ বা ম্যাসেজ ব্যবহার করতে পারেন আমরা যেমন শরীরের ত্বক (skin) সতেজ রাখার জন্য সরিষার তেল বা অনান্য প্রসাধনী ব্যবহার করে থাকি।বেশি বড় পেনিস হলে মেয়েরা মজা পাওয়ার বদলে ব্যাথা পায় । এমনকি সেটা যৌন আতঙ্কেও রুপ নিতে পারে। ক্ষুদ্র পেনিস বলতে ২.৭৬ ইঞ্চির চেয়ে ছোট পেনিস বুঝায় । সেক্ষেত্রে ডাক্তার দেখাতে হবে।গোঁড়া চিকন আগা মোটা বা বাঁকা পেনিস যৌনমিলনে (physical relation) কোন সমস্যার সৃষ্টি করেনা ।পেনিসটাকে নিয়ন্ত্রণ করুন। একমাত্র স্ত্রী (wife) ছাড়া আর কোথাও ব্যবহার করবেন না।স্ত্রী (wife) ছাড়াই পেনিস দাঁড়াইয়া যায় এমন কোনো কাজ যেমন: বেগানা নারীর দিকে তাকানো, অশ্লীল সাহিত্য পড়া, কম্পিউটার বা মোবাইলে খারাপ কিছু দেখা থেকে বিরত থাকুন।৪০ দিনের মধ্য পুরুষাঙ্গের গোড়ার চুল কাটুন। আপনার যৌন স্বাস্থ্য এর দিকে নজর দিন। এটাও আপনার শরীরেরই অংশ। যৌন সমস্যার ব্যাপারে ভুল করেও কখনো অবহেলা করবেন না। যে কোনো যৌন সমস্যায় কোনো প্রকার সংকোচ না করে তাত্ক্ষণিক ভাবে যৌন ডাক্তারের পরামর্শ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *